ভাণ্ডারিয়ায় অপহরণের ৯ দিন পর কিশোরী উদ্ধার, গ্রেফতার- ১

মঙ্গলবার ৩১ মে ২০২২ ০১:২১


মোঃ নুর উদ্দিন শেখ,পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের ভান্ডারিয়ায় অপহরণের -৯ দিন পরে অপহৃত কিশোরী (-১৫) কে উদ্ধার করেছে পুলিশ। এ সময় সাইফুল ইসলাম (-২২) নামে অপহরণকারী এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
রোববার (-২৯ মে) ঢাকা ভাটারা থানা এলাকা থেকে সন্ধ্যা -৭টার দিকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক জিয়াউর রহমান অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
অপহরণকারী মো. সাইফুল ইসলাম (-২২) উপজেলার ইকড়ি ইউনিয়নের ইয়াকুব হাওলাদারের ছেলে। কিশোরীকে সোমবার (-৩০ মে) ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জিয়াউর রহমান জানান, সাইফুল ইসলাম ওই কিশোরীকে গত -২১ মে গভীর রাতে ৫ সহযোগী সহ নাকে চেতনা নাশক স্প্রে করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে ২৩ মে রাতে ৬ জনকে অভিযুক্ত করে ভান্ডারিয়া থানায় একটি মামল দায়ের করেন।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিষয় জানান, তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ঢাকা ভাটারা থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অপহরণকারীকে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এমএসি/আরএইচ