বেপরোয়া গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে সেলফি বাস খাদে: অর্ধশত আহত

রবিবার ২২ মে ২০২২ ২২:৪১


:: মানিকগঞ্জ প্রতিনিধি ::
 
মানিকগঞ্জে ঢাকা আরিচা মহাসড়কে বেপরোয়া গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অর্ধশত যাএী আহত হয়েছেন।
 
আজ রবিবার (২২ মে ) বিকাল  সাড়ে ৫ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাটুরিয়া  উপজেলার বারোবাড়িয়া  দোতরা  নামক স্থানে  এ দুর্ঘটনা টি ঘটে।
 
প্রত্যক্ষদর্শী  সাইফুল জানান,  দুর্ঘটনাটি তার বাড়ির সামনেই ঘটেছে। দুর্ঘটনার পরপরই আমরা স্থানীয়রা  গাড়ি থেকে কমপক্ষে অর্ধশত জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। 
 
গোলরা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম দুর্ঘটনায়  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকালে সেলফি পরিবহনের ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের দোতরা এলাকার খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি। দুর্ঘটনাকবলিত ওই বাসটিকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
 
উলেক্ষ্য, চলতি মে মাসের চার তারিখে ধামরাইয়ের বাথুলীতে সেলফি পরিবহনের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ মিজান নামে একজন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হন আরো ৪০ জন। ৮ মে মহাসড়কের মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় ঢাকামুখী সেলফি পরিবহনের সাথে পাটুরিয়ার দিকে যাওয়া একটি বাসের সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও অন্তত ২৫ জন আহত হন। ১১ মে মহাসড়কের ঘিওর উপজেলার জোকা এলাকায় সেলফি পরিবহন ও সেবা গ্রিন লাইন পরিবহনের সংঘর্ষে ৩০ যাত্রী আহত হন।
 

এমএসি/আরএইচ