বিশ্ব স্কাউট জাম্বুরীতে পবিপ্রবি'র দুইজনকে মনোনীত

সোমবার ৯ মে ২০২২ ১৪:১১


দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ::
২৫ তম বিশ্ব স্কাউট জাম্বুরী-তে অংশ গ্রহণের জন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি )'র রোভার স্কাউট সম্পাদক মোঃ আবু হানিফ ও রোভার স্কাউট সদস্য ইশতিয়াক আহমেদ মনোনীত হয়েছেন। মোঃ আবু হানিফ  বিশ্ববিদ্যালয়ে ডেপুটি ডাইরেক্টর হিসেবে আছেন এবং ইশতিয়াক আহমেদ বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে অধ্যায়ন করছেন। 

৮ মে  বিশ্ব স্কাউট জাম্বুরীর অফিশিয়াল  তালিকা থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। ২০২৩ সালের ১ থেকে ১২ আগষ্ট Draw your dream থিমকে সামনে রেখে দক্ষিণ কোরিয়ার স্যামানগুমে (SaeManGeum) অনুষ্ঠিত বিশ্ব স্কাউট জাম্বুরী-তে যোগদান করবেন তারা। 

বিশ্ববিদ্যালয়ের সিনিয়র রোভার ইশতিয়াক আহমেদ বলেন, বিশ্ব আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করা আসলেই অত্যন্ত গৌরবের বিষয়। আশা করি স্যারের এ সাফল্য আমাদের রোভারদের বেশ অনুপ্রাণিত করবে ও দূরদর্শী চিন্তা চেতনাকে বিকশিত করবে। 

অনুভূতির বিষয়ে রোভার স্কাউট সম্পাদক মোহাম্মদ আবু হানিফ বলেন, বিশ্ব স্কাউট জাম্বুরীর মত একটি আন্তর্জাতিক প্রোগ্রামে অংশ গ্রহণ করা সত্যিই আনন্দের  বিষয়। এতে স্কাউটের সাথে যারা জড়িত আছেন তাদের প্রেরণা জোগাবে এবং যারা স্কাউটের সাথে যুক্ত নেই তারাও যুক্ত হতে চাইবে। 

উল্লেখ্য, প্রথমবারের মতো পবিপ্রবি থেকে বিশ্ব স্কাউট জাম্বুরীতে অংশ গ্রহণ করতে যাচ্ছেন রোভার স্কাউট সম্পাদক মোঃ আবু হানিফ ও  রোভার স্কাউট সদস্য ইশতিয়াক আহমেদ।

এমএসি/আরএইচ