ধোনির সিনেমায় নয়নতারা!

বৃহস্পতিবার ১২ মে ২০২২ ১৩:০২


বিনোদন ডেস্ক :: 
ক্রিকেটের ২২ গজে ছক্কা হাঁকিয়েছেন অসংখ্যবার। বেশ কিছু প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হয়ে বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন। দুই জায়গায় সমান তালে কাজ করে যাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

২০১৬ সালে বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছিল ধোনির বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। এবার চলচ্চিত্র শিল্পের সঙ্গে জুড়ে গেলেন ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনি। তবে অন্যভাবে হাজির হচ্ছেন চলচ্চিত্রের সঙ্গে।

তামিল সিনেমার প্রযোজনা করবেন তিনি। সিনেমায় মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসেবে ধোনি সই করিয়েছেন দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে অন্যতম নয়নতারাকে। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করবেন ধোনি। এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া। 

পৌরাণিক ঘরানার ওয়েব সিরিজ ‘অথর্ব’। এই সিরিজে নামভূমিকায় দেখা যাবে ধোনিকে। রমেশ তামিলমানি রচিত এই ওয়েব সিরিজ প্রযোজনা করেছে ধোনি এন্টারটেনমেন্ট। মাস কয়েক আগেই ওয়েব সিরিজের একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। সেখানে দেখা গিয়েছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায়  দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার পেছনে হাত রয়েছে ক্রিকেটারপত্নী সাক্ষীর।

এদিকে খুব শিগগিরই শাহরুখের হাত ধরে বলিউডের বড় পর্দায় অভিষেক হবে নয়নতারার।

এমএসি/আরএইচ