তালায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত ৭

শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ ১১:৩২


মোঃ রোকনুজ্জামান টিপু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
সাতক্ষীরার তালায়  সিকান্দার আবু জাফর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে এক ব্যক্তি নিহত ও ৭ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সাজ্জাদ আলী সরদার (৫০)। তিনি তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন কুমিরা ইউনিয়নের আমানউল্লাহপুর গ্রামেরমো. সেরমত আলী সরদারের ছেলে।
স্থানীয়দের সহয়াতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের নাম পরিচয় জানা যায়নি।
শনিবার(১৭সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে সিকান্দার আবু জাফর সড়কের শাহাপুর বাজারের পাশে জনৈক হায়দার মহলদার এর বাড়ির সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, খুলনা থেকে ছেড়ে আসা পাইকগাছাগামী খুলনা-জ (০৫-০০২২) গাড়িটি সিকান্দার আবু জাফর সড়কের তালা উপজেলার শাহাপুর বাজারের পাশে জনৈক হায়দার মহলদারের বাড়ীর সামনের মোড়ে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ১জন নিহত ও ৭ জন আহত হয়।স্থানীয়দের সহয়াতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। ঘটনা স্থলে থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে তালা থানা পুলিশ।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমএসি/আরএইচ