ডোমারে ৬৭ বছর বয়স্ক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ ১৮:৫৩


:: মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ::

নীলফামারীর ডোমার উপজেলার ১০ নং হরিণচড়া ইউনিয়নের পূর্ব হরিনচড়া এলাকার ইনসান আলী (৬৭) নামের এক বয়স্ক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

বৃহস্পতিবার ২৪ নভেম্বর রাত আনুমানিক দুইটার সময় এই ঘটনাটি ঘটে। মৃত ইনসান আলীর স্ত্রী মারজিনা খাতুন বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিল।প্রতিদিনের ন্যায় গতরাতে একসাথে ঘুমাতে যাই কিন্তু রাত আনুমানিক দুটার দিকে টের পেয়ে দেখি আমার স্বামী বিছানায় নাই। ঘরে না থাকায় আমি ঘর থেকে বের হয়ে দেখি বাড়ির বাইরে আম গাছের সাথে আমার স্বামীর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখি। তারপর আমার চিৎকার শুনে বাড়ির অন্যান্য সদস্যরা দৌড়ে বাড়ির বাইরে আসেন।

এ বিষয়ে ১০ নং হরিনচড়ার ইউপি চেয়ারম্যান রাসেল রানা ইনসান আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি প্রায় ১৫ বছর ধরে ইনসান আলী মানসিক রোগী হিসেবে দেখে আসছি। তার মাথায় এবং নাকে সমস্যার কারণে দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করছে, তবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে এবং তার ছেলে বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

এমএসি/আরএইচ