কুলাউড়ায় যুবককে ছুরিকাঘাতে লাখ টাকা ছিনতাই

শনিবার ১৪ মে ২০২২ ১১:১৮


মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজারের কুলাউড়ায় মোটরসাইকেলের গতিরোধ করে দেলোয়ার হোসেন তামিম (২৬) নামের এক গ্রামীণফোন কোমরপানিতে কর্মরত কর্মীকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (১২ মে) বিকেলে কুলাউড়া টু জুড়ি সড়কের আছুরিঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত তামিমকে স্থানীয়রা কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় তামিম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পুলিশের নিকট অভিযোগ পত্র ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের পৃথিমপাশা গ্রামের বাসিন্দা মো. আব্দুল গণির ছেলে দেলোয়ার হোসেন তামিম সাউথ সিলেট টেলিকম (পরিবেশক, গ্রামীণ ফোন লিমিটেড) সেলস এক্সিকিউটিভ (এস.ই) হিসেবে চাকুরী করেন। কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার থেকে জুড়ি উপজেলার নাইট চৌমুহনী পর্যন্ত বিভিন্ন দোকানে গ্রামীণ ফোন কোম্পানীর সীমের ফ্লেক্সিলোড, রিচার্জ কার্ড ও সীম বিক্রি করেন। 

প্রতিদিনের মতো সে বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত মোটরসাইকেল যোগে তাঁর কর্মস্থলে কাজের জন্য যায়। বিকেলে জুড়ি উপজেলার ভূয়াইবাজার থেকে বিভিন্ন দোকানে গ্রামীণফোনের ফ্লেক্সিলোড, সীমকার্ড, রিচার্জ কার্ড দিয়ে অর্থ আদায় হয় প্রায় ১ লাখ ৩২ হাজার টাকা। ঐ টাকা নিয়ে কুলাউড়ায় অফিসে ফেরার পথে পথিমধ্যে জয়চন্ডী ইউপি কুলাউড়া-জুড়ী সড়কের আছুরীঘাট এলাকায় বিকেলের দিকে মোটরসাইকেল আরোহী হেলমেট পরিহিত তিন যুবক তাঁর রাস্তায় গতিরোধ করে। এসময় ওই যুবকরা তামিমের সাথে থাকা টাকার ব্যাগ নেয়ার চেষ্টা করে। 

এসময় তামিম ব্যাগ দিতে রাজি না হলে ওই ছিনতাইকারীরা প্রথমে তাঁর মাথায় আঘাত করলে সে মাটিতে লুঠিয়ে পড়ে। পরে ছিনতাইকারীরা তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এসময় তামিমের হাত, বুক ও পিঠে মারাত্মক জখম হয়। ছিনতাইকারীরা তার সাথে থাকা টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়ে। পরে স্থানীয় লোকজন আহত তামিমকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে তামিমের বুক ও পিঠে আটটি সেলাই লাগে বলে জানা যায়।

আহত তামিম গ্রামীণফোন কর্মী বলেন, প্রতিদিনের মতো অফিসের কাজে যাই। কাজ শেষে অফিসে ফেরার পথে আমার সাইকেল গতিরোধ করে হেলমেট পরিহিত অপরিচিত তিন যুবক। এসময় তারা ছুরিকাঘাত করে আমার সাথে থাকা কোম্পানীর এক লাখ বত্রিশ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি আমি আমার অফিসের উদ্ধর্তন কর্মকর্তাসহ থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ধারণা করা হচ্ছে গ্রামীণফোন সেলস কর্মীদের মধ্যে বিরোধের জেরে এই ঘটনাটি ঘটতে পারে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমএসি/আরএইচ